• দুপুর ১:৫১ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
গলা কেটে হত্যা করা এনজিও কর্মীর পকেটে টাকা ছিল অক্ষত

গলা কেটে হত্যা করা এনজিও কর্মীর পকেটে টাকা ছিল অক্ষত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: উপজেলার বারদী ইউনিয়নে গলাকেটে হত্যা করা বাংলাদেশ ব্যুরো এনজিওর কর্মী সাজিদুল ইসলামের পকেট থেকে নগদ ৭ হাজার টাকা উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ। সাজেদুল ইসলাম নিহত হওয়ার খবর পেয়ে পুলিশ নিহত সাজিদের লাশ উদ্ধার করার পর তার পকেট থেকে টাকা উদ্ধার করা হয়।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, এনজিও কর্মী নিহত হওয়ার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধারে গেলে লাশের গায়ের শার্টের পকেট থেকে ৭ হাজার টাকা উদ্ধার করেন। তিনি আরো জানান, খুনিরা যদি সাজেদুলকে টাকার জন্য হত্যা করতো তাহলে তার পকেটে টাকা থাকার কথা নয় কিন্তু তার পকেটে টাকা পেয়ে মনে করা হচ্চে খুনী অন্য কোন কারনে হয়তো তাকে হত্যা করতে পারে। এছাড়া খুনের ছিমটম দেখে মনে করা হচ্ছে একাধিক ব্যক্তি তার হত্যা কান্ডে অংশ নিয়েছে। তবে পুলিশ খুনের কারণ ও খুনিদের ধরতে কাজ শুরু করেছে।

আজ (৬ সেপ্টেস্বর)  রবিবার দুপুরে বারদী ইউনিয়নের মিশ্রীপাড়া গ্রামের সামসুদ্দিনের বাড়িতে কিস্তির টাকা তুলতে গেলে গলাকেটে হত্যা করা হয় বাংলাদেশ ব্যুরো এনজিও’র কর্মী সাজেদুল ইসলামকে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution